শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯

আড়াইহাজারে শাহ্আলম হত্যা মামলার আসামিদের আদালতে প্রেরণ

বুধবার, ৭ আগস্ট ২০১৯, ১৮:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে চাঞ্চল্যকর শাহ্আলম হত্যা মামলায় তার স্ত্রীসহ একই পরিবারের আরও তিন সদস্যকে গ্রেপ্তার করে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার ৬ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় নরসিংদীর শেখেরচর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল, স্থানীয় চৌথার আখরপাড়া এলাকার মৃত ওয়াজ উদ্দিনের ছেলে আলাউদ্দিন (৫০), তার মেয়ে সেলিনা আক্তার (২৬) ও শিরীনা আক্তার (১৮) এবং নিহতের দ্বিতীয় স্ত্রী সুমী আক্তার (২০)। এ মামলার অন্য আসামি সহোদর শফিকুল এবং নবী হোসেন এখনো পলাতক রয়েছে।

১৬ জুলাই নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে একই পরিবারের ৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, শ্যালিকা শিরীনা আক্তারের সঙ্গে তার পরোকীয়ার জেরে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে থাকতে পারে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে কীভাবে তার মৃত্যু হয়েছে তা বলা যাবে। তবে মোবাইল কল লিস্ট সূত্রে জানা গেছে,১৬ জুলাই সকাল পৌনে ৯টা পর্যন্ত শাহ্আলমের মোবাইলে তার শ্যালিকা শিরীনার কথা হয়েছে।

প্রসঙ্গত এজাহারে বাদী উল্লেখ্য করেছেন, নিহত শাহআলম রাজ মিস্ত্রীর কাজ করতেন। ৪ বছর আগে তার সঙ্গে সুমী আক্তারের দ্বিতীয় বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবেন দুই সন্তান রয়েছে। শাহআলমের বিদেশ যাওয়ার খরচ বাবদ ৩ লাখ ৬০ হাজার টাকা তার শ্বশুরবাড়িতে রাখা ছিল। জমাকৃত ওই টাকা ফেরত চাইলে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে তার দ্বন্দ্বের সৃষ্টি হয়। ১৫ জুলাই বিকালে শ্বশুরবাড়িতে যায়। পরদিন সকালে একটি একটি পুকুর পাড়ে লাশ থাকাবস্থায় উদ্ধার করে পুলিশ। তিনি স্থানীয় ব্রাহ্মনন্দী ইউপি’র মারুয়াদী এলাকার মৃত আম্বর আলীর ছেলে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ