শনিবার ২৭ ফেব্রুয়ারি, ২০২১

আড়াইহাজারে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ২

মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৮:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাড়ির পাশ থেকে তুলে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত আপন (২০) ও তার সহযোগী মাহাবুবকে (১৯) গ্রেফতার করেছে। গত রবিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার ডেঙ্গুরকান্দী (সায়েদাবাজ) এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ২ জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি সকালে আড়াইহাজার থানা পুলিশ আপন ও তার সহযোগি মাহাবুবকে গ্রেফতার করে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত রবিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা পোনে ৭টার দিকে উপজেলার ডেঙ্গুরকান্দী (সায়েদাবাজ) এলাকার এক কিশোরী (১৪) তাদের ঘরে ফিরে না আসা মুরগী খুঁজতে থাকে। ঐ সময় একই এলাকার মৃত রমজানের ছেলে আপন ও সুরুজ মিয়ার ছেলে মাহাবুব গামছা দিয়ে ওই কিশোরীর মুখ, হাত-পা বেঁধে পার্শ্ববর্তী ফহিন্যার চকে নিয়ে যায়। সেখানে মাহাবুবের সহযোগিতায় আপন কিশোরীকে ধর্ষণ করে। পরে কিশোরীকে চকে ফেলে চলে যায় তারা। চক থেকে বাড়ি ফিরে কিশোরী তার পিতা-মাতাকে ঘটনাটি খুলে বললে সোমবার রাতে কিশোরীর মা বাদী হয়ে আপন ও তার সহযোগি মাহাবুবের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে এবং গ্রেফতারকৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ