শনিবার ২০ জুলাই, ২০১৯

আজ প্রচারিত হবে শামীম ওসমান পর্ব

শনিবার, ২ ডিসেম্বর ২০১৭, ১৭:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আজ শনিবার ২ ডিসেম্বর এটিএন বাংলায় প্রচারিত হবে অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের পরিকল্পনা ও উপস্থাপনায় `সেন্স অব হিউমার` অনুষ্ঠানটি। নানা কারণেই আজকের পর্বটি আলোচিত। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন অনলাইন ও প্রিন্টেড মিডিয়ার কল্যনে আজকের পর্বটি নিয়ে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। কারণ আজকের পর্বের অতিথি ক্ষমতাসীন আওয়ামী লীগের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

`সেন্স অব হিউমার` অনুষ্ঠানে আগের পর্বগুলোতে অতিথির আসনে বসেছেন সংস্কৃতি অঙ্গনের উল্লেখযোগ্য তারকারা। সেখানে তারকাদের মুখোমুখি হয়ে জয় কথার ছলে তুলে এনেছেন তাদের ভেতরের মানুষটাকে। বিব্রতকর বিষয়ও জয়ের প্রশ্ন থেকে বাদ যায়নি। আলোচিত এ অনুষ্ঠানে এবারই অতিথি হয়ে এসেছেন একজন রাজনীতিবিদ যিনি আবার নানা কারণেই সারাদেশে পরিচিত।


অনুষ্ঠানের একটি ভিডিওতে শামীম ওসমান কে দেখা যাবে উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের কথা মত সুবীর নন্দির গাওয়া `বন্ধু তোর বরাত নিয়ে আমি যাবো` গানের সঙ্গে ঠোঁট মেলাতে ও নাচতে।

অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে তিনি কথা বলেছেন নারায়ণগঞ্জ সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে নিয়ে। কথা বলেছেন তাঁর প্রেম, বিয়ে, বন্ধুত্ব নিয়ে।

এসব ছাড়াও শামীম ওসমানের রাজনৈতিক জীবনের নানা অজানা কথা তুলে ধরা হয়েছে এই পর্বে। সেখানে তিনি জবাব দিয়েছেন কেন তিনি এত আলোচিত এবং সমালোচিত। তার জীবনের নানা উত্থান পতনের গল্পও রসিকতার ছলে বলেছেন।

পর্বটি রাত ১১ টায় প্রচারিত হবে এটিএন বাংলায়।

সব খবর
বিনোদন বিভাগের সর্বশেষ