বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

‘আজ দেশ উন্নয়নের মহাসড়কে’ জেল হত্যা দিবসে আব্দুল হাই

রবিবার, ৩ নভেম্বর ২০১৯, ২৩:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবর্তমানে জাতীয় ৪ নেতার নেতৃত্বে আমরা ৯ মাস যুদ্ধ করে পাকিস্তানিদের পরাজিত করে স্বাধীনতা অর্জন করেছি। পৃথিবীর ইতিহাসে জেলহত্যার মত ঘটনা আর ঘটেনি।

রোববার (৩ নভেম্বর) সকালে দুই নম্বর রেলগেইট এলাকায় আওয়ামী লীগের কার্যালয়ে জেলা হত্যা দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আব্দুল হাই বলেন, ‘টানা তিন মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন। তিনি যখন ক্ষমতায় আসন তখন মাথাপিছু আয় ছিল ৬শ টাকা এখন মাথা পিছু আয় ১৮শ টাকা। আজ দেশ উন্নয়নের মহা সড়কে। তার নেতৃত্বে আগামী ২০৪১ এই দেশকে একটি উন্নত দেশে রূপন্তরিত হবে।’

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক এমপি হোসনে আরা বেগম বাবলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খবীরউদ্দিন আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ, দপ্তর সম্পাদক এম এ রাসেল, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক হাবীবুর রহমান, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ড. শিরিন বেগম, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আবদুল কাদির তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের সভাপতি কাজিমউদ্দিন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মজিবর রহমান সিকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল-মামুন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, আওয়ামীলীগের নেতা আখতার হোসেন, হাজী আলমগীর ও আব্দুল কাদির ডিলার প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ