মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

আজীবন মানুষের পাশে থাকব: আনোয়ার হোসেন

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ২১:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নির্দেশ দিয়েছে মানুষের জন্য কাজ করতে। মানুষের পাশে দাঁড়াতে। আমি নেত্রীর নির্দেশ পালন করে যাচ্ছি। আমি বিশ্বাস করি মানুষের মধ্যে আল্লাহ বিদ্যমান। মানুষকে খুশি করতে পারলে আল্লাহ খুশি হবে। এই বিশ্বাসেই আমি কাজ করে যাচ্ছি। আমার লক্ষ্য একটাই মানুষের কল্যানে কাজ করা।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে বন্দর উপজেলার চাপাতলী এলাকায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি বন্দর থানার উদ্যোগে ও নাসিকে`র ২৬ এবং ২৭ নং ওয়ার্ড বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী কমিটির আয়োজনে এই শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, করোনাকালে নারায়ণগঞ্জের সব জায়গায় আমরা মানুষের পাশে ত্রাণ নিয়ে ঘুরে বেড়িয়েছি। জীবনের ঝুঁকি নিয়ে অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। বন্দরে ৯টি ওয়ার্ডে ঘরবন্দি মানুষের মূখে খাবার তুলে দিয়েছি। ক্রান্তিকালে আমরা মানুষের পাশে দাড়িয়েছি তার কারন একটাই নিজের দায়িত্ববোধ থেকে। নারায়ণগঞ্জ আওয়ামী লীগে কোন বিভাজন দেখতে চাই না। আওয়ামী লীগের মধ্যে বিভাজন সৃষ্টি করবেন না। অনেক মন্ত্রী-এমপি মানুষের পাশে দাঁড়ায় নাই। আল্লাহ সহায় থাকলে আমি আজীবন মানুষের পাশে থাকব৷

২৭ নং ওয়ার্ড জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি ভূইয়া, মহানগর আ`লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক আহসান হাবীব, জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, সদস্য আলহাজ্ব আবেদ হোসেন, ২৬নং ওয়ার্ড আহ্বায়ক কমিটি`র আহ্বায়ক মনির হোসেন, ২৭ নং ওয়ার্ড জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির যুগ্ম-আহ্বায়ক এড. মামুন সিরাজুল মজিদ, সদস্য সচিব মো. নুরুজ্জামান চৌধুরী, ২৬নং ওয়ার্ডের সদস্য সচিব আক্তার হোসেন প্রমূখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ