মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯

আজমেরী ওসমান ও ভিকি প্রসঙ্গে নিশ্চুপ শামীম ওসমান

শনিবার, ৭ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নিজের ভাতিজা (বড় ভাই নাসিম ওসমানের ছেলে) আজমেরী ওসমান ও আত্মীয় (ছেলের সম্বন্ধী) মিনহাজউদ্দিন আহমেদ ওরফে ভিকি প্রসঙ্গে নিশ্চুপ নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে ডাকা জনসভায় বিভিন্ন প্রসঙ্গে বক্তব্য রাখেন শামীম ওসমান। এক ঘন্টারও বেশি সময়ের ওই বক্তৃতায় নেতাকর্মীদের বিরুদ্ধে করা মামলা, নারায়ণগঞ্জে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে এমন নানা প্রসঙ্গ আসলেও আজমেরী ওসমান ও ভিকির প্রসঙ্গে কোন কথা বলেননি তিনি।

সম্প্রতি এক সিএনজি চালককে মারধরের ঘটনায় করা মামলায় শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের সম্বন্ধীকে গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে গত বৃহস্পতিবার তাঁর আপন ভাতিজা আজমেরী ওসমানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করেন এক ব্যবসায়ী। মামলার প্রধান আসামি আজমেরীকে গ্রেফতার করতে তার অফিস ও বাসায় ব্লক রেইড দেয় পুলিশ। সে সময় আজমেরীকে পাওয়া না গেলেও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়।

শনিবার জনসভায় এই দুই ইস্যুতে কোন বক্তৃতা করেননি শামীম ওসমান। জনসভায় শামীম ওসমান বলেন, ‘নেতাকর্মীদের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র করলে ছাড় দেওয়া হবে না। আমরা যারা এমপি, মন্ত্রী তাদের প্রধানমন্ত্রী একটা কথাই বলেছেন- সব মানবো, সব ছাড় দেবো কিন্তু তৃণমূলের নেতাকর্মীকে যদি কোন মন্ত্রী, এমপি অসম্মান করেন আমি ছাড় দেবো না। আমি সেই শেখ হাসিনার কর্মী। তৃণমূলের নেতাকর্মীদের সাথে আছি, ছিলাম, থাকবো। যে কয়দিন শরীরে প্রাণ আছে ততদিন আপনাদের সাথে আছি।’

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ