বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

আজমেরী ওসমানের দুই সহযোগীর জামিন

রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার হওয়া প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের দুই সহযোগীকে জামিন দিয়েছেন আদালত।

রবিবার (১৫ সেপ্টেম্বর) জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমানের আদালতে জামিন আবেদন করা হলে আদালত জামিন মঞ্জুর করেন।

জামিন প্রাপ্তরা হলেন, জেলা ছাত্র সমাজের সাবেক আহবায়ক শাহাদাৎ হোসেন রুপু ও সহযোগী মোখলেসুর রহমান।

গত ৫ সেপ্টেম্বর শহরের আমলাপাড়া এলাকার বাসিন্দা বাচ্চু মিয়া বাদী হয়ে আজমেরী ওসমানসহ ৪ আসামীর মামলা দায়ের করেন। মামলার এজাহারে এক নম্বর আসামি করা হয়েছে আজমেরী ওসমানকে। মামলার অন্যান্য আসামিরা হলো- মোখলেসুর রহমান, মো. শাহাদাৎ হোসেন রুপু ও জুয়েল।

এ ঘটনায় মামলা দায়েরের পরপরেই রাত সাড়ে ১২টায় শহরের আল্লামা ইকবাল রোডের আজমেরী ওসমানের বাসা ও অফিস দেওয়ান মঞ্জিলে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), ফতুল্লা মডেল থানা ও সদর মডেল থানার একাধিক টিম। তবে সেখানে আজমেরী ওসমানকে পাওয়া না গেলেও এজাহারনামায় দুই আসামি শাহাদাৎ হোসেন রুপু ও মোখলেসুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, বৃহস্পতিবার রাত ৮টায় একটি নম্বর থেকে ফোন করে আজমেরী ওসমানের পরিচয় দিয়ে আমলাপাড়ার বাসিন্দা বাচ্চু মিয়ার কাছে ৬৫ হাজার টাকা চাঁদা দাবি করা হয়। চাঁদার টাকা না দেয়ায় আজমেরী ওসমানের সহযোগী মোখলেসসহ অজ্ঞাতনামা ৭/৮ জন তাকে মারধর করেন। মারধরের পর চাঁদার টাকা না দিলে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান। পরে বাচ্চু মিয়া বাদী হয়ে থানায় এই মামলা দায়ের করেন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ