বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

আগুনে দগ্ধ স্বামীর মৃত্যু, স্ত্রী আশঙ্কাজনক

রবিবার, ১৫ মার্চ ২০২০, ১৫:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে গ্যাসের চুলার লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ দম্পতির মধ্যে স্বামী আশরাফুল ইসলামের (৩৫) মৃত্যু হয়েছে।

রোববার (১৫ মার্চ) সকাল ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। আগুনে আশরাফুলের শরীরের ৭৩ ভাগ পুড়ে গিয়েছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তার স্ত্রী রোজিনা আক্তার এখনও বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন। রোজিনার শরীরের ৬৩ শতাংশ পুড়ে গেছে, তার অবস্থা আশঙ্কাজনক।

আশরাফুলে ভাতিজা আক্তারুজ্জামান জানান, কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকায় হাজী গুলজার হোসেনের এক তলা বাড়ির একটি ফ্ল্যাটে তারা ভাড়া থাকেন। ভোরে রোজিনা রান্নাঘরে চুলায় ভাতের হাড়ি বসিয়ে বাথরুমে যান। আশরাফুল ঘুমিয়ে ছিলেন। হঠাৎ সারা বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।

আশরাফুল ইসলাম ও রোজিনা আক্তারের গ্রামের বাড়ি রংপুর জেলার কোতোয়ালি উপজেলায়। আশরাফুল বন্দর উপজেলার মদনপুরে অবস্থিত ইপিলিয়ন গ্রুপের নিরাপত্তা কর্মী ও তার স্ত্রী রোজিনা সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডের পোশাক কারখানা উর্মি গ্রুপে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। গত কয়েক বছর যাবত তারা গুলজার হোসেনের এই ফ্ল্যাটে ভাড়ায় বসবাস করছেন। তাদের একমাত্র কন্যা গত বছর এস.এস.সি পাশ করার পর থেকে গ্রামের বাড়িতেই থাকে। মাঝে মাঝে এই বাসায় এসে বাবা মায়ের সাথে কিছুদিন থেকে যায়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ