সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

আই.ই.টি স্কুলে রোটারী ক্লাব অব ফতুল্লার বৃক্ষরোপন কর্মসূচী

মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯, ১৬:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা বৃক্ষরোপন প্রজেক্টের আওতায় রোটারী ক্লাব অব ফতুল্লা নারায়ণগঞ্জ এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ৯টায় আই.ই.টি সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপনের মাধ্যমে এই কর্মসূচীর আয়োজন করা হয়।

এ সময় রোটারী ক্লাব অব ফতুল্লার প্রেসিডেন্ট রোটারীয়ান মো. আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. সামছুল আলম, আই.ই.টি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাসুদা আক্তার, ক্লাব সেক্রেটারী খন্দকার সাইফুল ইসলাম, পরিবেশ অধিদপ্তরের ইন্সপেক্টর মো. মঈনুল হক, ক্লাবের চার্টার প্রেসিডেন্ট কবির হোসেন পারভেজ, সাবেক প্রেসিডেন্ট মো. আসাদুজ্জামান ও সাবেক প্রেসিডেন্ট আব্দুস সাত্তার চৌধুরী, রোটারীয়ান হাজী আব্দুল কাদির, হাজী কামরুজ্জামান ও ফেরদৌসী আক্তার রেহানা প্রমুখ।

সামছুল আলম বলেন, বৃক্ষ মানুষের জন্য সম্পদ। বৃক্ষ কেবল পরিবেশবান্ধব নয়, জীবন-বান্ধবও বলা চলে। পরিবেশ রক্ষার জন্য গাছ অতীব জরুরি উপাদান। বৃক্ষ অক্সিজেন সরবরাহকারী, বৃক্ষ পরিশোধনের কাজ করে। পরিবেশ বিপর্যয়ের ভয়াবহতা থেকে রক্ষা পেতে কেবল গাছ লাগালে হবে না, গাছের যথার্থ যত্ন নেয়া প্রয়োজন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ