শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

আইনশৃঙ্খলা ও জঙ্গিবাদ নিয়ে ডিসি অফিসে মতবিনিময় সভা

রবিবার, ১৩ অক্টোবর ২০১৯, ২২:০৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা এবং জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াইয়ের গুরুত্ব ও প্রেক্ষাপট নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সকাল ১১টায় এই মতবিনিময় সভা হয়। জেলা প্রশাসনের মিডিয়া ও রিসার্চ সেলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সরকারের অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্মসচিব মোঃ আলী হোসেন, বিজিবি-৬২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এম মেহেদী হাসান আল আমীন, সিভিল সার্জন ডা. ইমতিয়াজ মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন, র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নাফিজ আশরাফ, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীম প্রমুখ।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, আইনজীবীগণ, মসজিদের ইমাম ও ওলামাগণ।

সভায় মৌলবাদ, উগ্রবাদ ও জঙ্গিবাদ সম্পর্কে সচেতনতা ও সতর্কতা অবলম্বন করার আহ্বান জানানো হয়। একইসাথে এ ধরণের কার্যক্রম বা কর্মতৎপরতা দেখা গেলে সাথে সাথে তা প্রতিহত করতে তৎপর থাকতে বলা হয়। পাশাপাশি জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু ও সুন্দর রাখতে সকলের সহযোগিতা কামনা করা হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ