শনিবার ০৬ মার্চ, ২০২১

আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-সমর্থিত প্রার্থী যারা

বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি ২০২১, ১৯:৪২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে অ্যাড. সরকার হুমায়ুন কবীর ও সাধারণ সম্পাদক পদে অ্যাড. কামাল হোসেন মোল্লাকে রেখে বিএনপি সমর্থিত প্যানেলের প্রার্থী ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) অ্যাড. সরকার হুমায়ুন কবীর ও অ্যাড. কামাল হোসেন মোল্লা জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের ১৭ জনের মনোনয়নপত্র জমা দেন নির্বাচন কমিশনের কাছে। মনোনয়নপত্র জমা দেবার সময় উপস্থিত ছিলেন বারের সাবেক সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্পাদকীয় ও সদস্য পদে মোট ১৭ জন নির্বাচন করে থাকেন।

নির্বাচনে সিনিয়র সহ সভাপতি অ্যাড. মানিক মিয়া, সহ সভাপতি অ্যাড. আনোয়ারুল আলম রিপন, যুগ্ম সম্পাদক অ্যাড. সালাহউদ্দিন ভূইয়া সবুজ, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম মুক্তা, আপ্যায়ন সম্পাদক জাহিদুর রহমান, লাইব্রেরী সম্পাদক অ্যাড. মোহসীন মিয়া, ক্রীড়া সম্পাদক গোলাম সারোয়ার, সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক অ্যাড. সারোয়ার জাহান, সমাজ সেবা সম্পাদক আসমা হেলেন বিথি, আইন ও মানবাধীকার বিষয়ক সম্পাদক আমিনুল ইসলামকে মনোনয়ন দেওয়া হয়েছে।

সদস্য পদে মনোনীত পাঁচজন হলেন- মোস্তাফিজুর রহমান শুক্কুর মাহমুদ, হাবিবুর রহমান, আসিয়া সুলতানা জেমী, হাফিজুর রহমান মাসুদ ও জামান হোসেন।

প্রসঙ্গত, তফসিল অনুযায়ী ১১-১৩ জানুয়ারি মনোনয়ন পত্র সংগ্রহ ও দাখিল, ১৪ জানুয়ারি প্রার্থীতা যাচাই বাছাই ও বৈধ প্রার্থীর প্রাথমিক তালিকা প্রকাশ, ১৭ জানুয়ারি প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন। ১৮ জানুয়ারি চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। ২৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত আইনজীবী সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের দ্বিতীয় তলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ