শুক্রবার ০৫ মার্চ, ২০২১

আইনজীবীদের ভয় দেখানো হচ্ছে: অ্যাড. সাখাওয়াত

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১৮:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আসন্ন আইনজীবী সমিতির নির্বাচনকে সামনে রেখে মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, এবারের আইনজীবী সমিতি নির্বাচনে আমরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। নির্বাচনকে সুষ্ঠু করার জন্যে নির্বাচন কমিশনকে কতগুলো পদক্ষেপ নিতে বলেছিলাম। সে পদক্ষেপ নির্বাচন কমিশন নেয় নাই আরো উল্টো বিপক্ষ প্যানেলে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে যাচ্ছে সেদিকেও নির্বাচন কমিশন ব্যবস্থা নিচ্ছে না। আগামী ২৮ তারিখ নিরপেক্ষ নির্বাচন হবে এবং সেই নির্বাচনে আমরা শেষ পর্যন্ত থাকবো। এই নির্বাচনে সরকারী দল যাতে কোনো প্রভাব বিস্তার না করতে পারে সেজন্যে আমরা সকল আইনজীবীদের সহযোগিতা কামনা করছি।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে আদালত পাড়ায় বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট মনোনীত হুমায়ুন-কামাল পরিষদের প্রচারণা শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ বড় বড় কথা বললেও তারা ভোটকে ভয় পায়। এখানে আইনজীবীদের ভোট হবে এবং আইনজীবীরা ভোট দিবে অথচ এখানে বহিরাগত যুবলীগ, ছাত্রলীগের লোক দিয়ে শোডাউন দেয়া হচ্ছে ও আইনজীবীদের ভয় দেখানো হচ্ছে। এর ধিক্কার জানাই আমরা। আইনজীবীরা তাদের পচ্ছন্দের প্রার্থীদের ভোট দিবে। যদি সুষ্ঠু ভোট হয় তাহলে হুমায়ুন-কামাল পরিষদের জয় হবেই।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি ও সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. জাকির হোসেন, সাবেক সভাপতি অ্যাড. আব্দুল বারী ভুঁইয়া, সাবেক পিপি অ্যাড. নবী হোসেন, অ্যাড. আব্দুল হামিদ খান ভাসানী ভুঁইয়া, অ্যাড. সৈয়দ মশিউর রহমান শাহিন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. আজিজুল হক, সাধারণ সম্পাদক অ্যাড.আবুল কালাম আজাদ জাকির প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ