শনিবার ১১ জুলাই, ২০২০

আইজিপি ব্যাজ পেলেন নারায়ণগঞ্জের ৪ কৃতি সন্তান

বুধবার, ৮ জানুয়ারি ২০২০, ১৫:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ২০১৯ সালে কর্মক্ষেত্রে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ (আইজিপি ব্যাজ) পেয়েছেন নারায়ণগঞ্জের ৪ কৃতি সন্তান। মঙ্গলবার (৭ জানুয়ারি) রাজধানীর রাজারবাগ পুলিশ প্যারেড গ্রাউন্ডে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী তাদের এই ব্যাজ পরিয়ে দেন।

তারা হলেন ঢাকা মেট্টোপলিটন পুলিশের ওয়ারী জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম, ঢাকার স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোতাজ্জের হোসেন, সিআইডির অর্গানাইজড ক্রাইম ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ মিনহাজুল ইসলাম ও চট্টগ্রাম মেট্রাপলিটন পুলিশের সার্জেন্ট আমিনুল ইসলাম সুমন।

কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকা-, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে বাহিনীর মর্যাদা বৃদ্ধি, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটনসহ ভালো কাজের স্বীকৃতিস্বরূপ প্রতি বছর পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজে মনোনীত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের এই পদক দেওয়া হয়।

ইফতেখায়রুল ইসলাম নারায়ণগঞ্জ সিটি কর্পোরশনের ১৯নং ওয়ার্ডের সিরাজুল ইসলাম মিনুর কৃতি সন্তান এবং নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের সংসদ সদস্য প্রয়াত নাসিম ওসমান এর মেয়ের জামাই। ৩১তম ব্যাচের এই কর্মকর্তা এর আগে পুলিশের সর্বোচ্চ পদক রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) সেবা পেয়েছিলেন।

মোহাম্মদ মোতাজ্জের হোসেন নাসিকের ১১নং ওয়ার্ডের নগর খানপুরের হাজী মোহাম্মদ দেলোয়ার হোসেনের সন্তান। ২৭তম বিসিএস ব্যাচের মেধাবী এই কর্মকর্তা বর্তমানে ঢাকার স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন।

মুহাম্মদ মিনহাজুল ইসলাম নারায়ণগঞ্জ সিটি কর্পোরশনের ১৩নং ওয়ার্ডের মাসদাইরের নজরুল ইসলামের সন্তান। তিনি বর্তমানে সিআইডির অর্গানাইজড ক্রাইম ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। তিনিও ২৭তম বিসিএসের মাধ্যমে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

আমিনুল ইসলাম সুমন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও গ্রামের রোস্তম আলীর ছেলে। তিনি চট্টগ্রাম মেট্রাপলিটনে ট্রাফিক বিভাগে সার্জেন্ট হিসেবে কর্মরত রয়েছেন।

সব খবর
পজিটিভ নারায়ণগঞ্জ বিভাগের সর্বশেষ