সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

অস্ত্র ও মাদক মামলায় বিসিবি পরিচালক রাসেলের জামিন

মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ১৫:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মাদক ও অস্ত্র মামলায় জামিন পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক ও গুলশান ক্লাবের সভাপতি শওকত আজিজ রাসেল। পুলিশ প্রতিবেদন দাখিল করার আগ পর্যন্ত এ জামিন পেলেন তিনি।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আতিক বিন কাদেরের আদালতে জামিন আবেদন করলে বিচারক পাঁচ হাজার টাকা বন্ডে তার জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ৪ নভেম্বর হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ গাড়ি থেকে মাদক ও গুলি উদ্ধারের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের হওয়া মামলায় অন্তবর্তীকালীন জামিন পান শওকত আজিজ রাসেল।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জানান, এই মামলায় শওকত আজিজ রাসেল হাইকোর্টের জামিনে ছিলেন। আজ মঙ্গলবার হাইকোর্টের নির্দেশমতে তার জামিননামা নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত পাঁচ হাজার টাকা বন্ডে পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১ নভেম্বর শওকত আজিজ রাসেলের বিলাসবহুল গাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক ও গুলি উদ্ধার করে পুলিশ। ওই দিন গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় আটক করে গাড়িটি তল্লাশি করে মাদক ও গুলি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় গাড়ি চালক সুমনকে গ্রেফতার করা হয়।

গাড়ি (ঢাকা মেট্টো-ঘ-১৩-৮৩৭৫) থেকে ২৮ রাউন্ড গুলি, এক হাজার ২০০ পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের মদ, ৪৮ ক্যান বিয়ার এবং নগদ ২২ হাজার তিনশ’ টাকা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। পরে এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ