শুক্রবার ১৯ এপ্রিল, ২০১৯

অবৈধ পার্কিং ও হকার পরিস্থিতি পরিদর্শনে এসপি হারুন

শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ২১:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহর হবে হকার, যানজট, সন্ত্রাস মুক্ত নগরী। কয়েকদিন পূর্বে এমনটাই ঘোষণা দিয়েছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, বিপিএম (বার), পিপিএম (বার)। ঘোষণার দিনই চাষাড়ার চারপাশেল অবৈধ সিএনজি স্ট্যান্ড উচ্ছেদ করেছেন তিনি। এ পর্যন্ত চাষাড়া চত্বর হকার ও অবৈধ স্ট্যান্ড মুক্ত রয়েছে। অবৈধ স্ট্যান্ড ও হকার যাতে বসতে না পারে সেজন্য পুলিশের টহলও দেখা যায়। ঘোষণার পর বর্তমান অবস্থা জানতে চাষাড়া ঘুরে দেখেন জেলা পুলিশ সুপার হারুন আর রশিদ।

শুক্রবার (১৮ জানুয়ারি) সকালে চাষাড়ার চারপাশ ঘুরে দেখেন পুলিশ সুপার হারুন অর রশিদ। পুলিশ সুপারের উপস্থিতিতে ও তার নির্দেশে অবৈধভাবে পার্কিং করা নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী কাশেম জামালের মালিকানাধীন বিকাশ এজেন্টের মাইক্রোবাস চাষাড়া চত্বরে রেকার লাগিয়ে জরিমানা আদায় করেছে ট্রাফিক পুলিশ।

এ সময় পুলিশ সুপারের সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা। এর আগে চাষাড়া শহীদ মিনারে টিভি চ্যানেল এশিয়ান টিভির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি চাষাড়া শহীদ মিনারে এক প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, ‘সাধারণ মানুষের নাগরিক সুবিধার জন্য সকল কাজ আমরা করবো। এ কারণে আমরা আজকে শহরের বিভিন্ন এলাকা ঘুরেছি। নতুন বছরের জানুয়ারি মাসটি জুড়ে থাকবে যানজট, হকার, মাদক মুক্ত নারায়ণগঞ্জ করার অভিযান।’

তিনি আরো বলেন, ‘প্রাথমিকভাবে চাষাড়ার আশেপাশের যানজট মুক্ত করার জন্য কাজ করবো। রাস্তার প্রতিবন্ধকতা করে পার্কিং করলে সাধারণ মানুষের নাগরিক সুবিধা ব্যাহত হয়। একটি রাস্তা সাধারণ মানুষের চলাচলের জন্য। কিন্তু সেই রাস্তায় হকার ও সিএনজি দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করা চলবে না। আমাদের দায়িত্ব রাস্তা থেকে হকার ও যানজট মুক্ত করা।’

সব খবর
নগর বিভাগের সর্বশেষ