শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

অবৈধ কোল্ড স্টোরেজ গুড়িয়ে দিলো বিআইডব্লিউটিএ

বুধবার, ২১ আগস্ট ২০১৯, ২২:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের কাঁচপুরের কুতুবপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীর দখল করে গড়ে উঠা হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দর কর্তৃপক্ষ। এ সময় অবৈধ বালু ব্যবসা প্রতিষ্ঠানের জব্দকৃত বালু এক লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়।

বুধবার (২০ আগস্ট) বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শীতলক্ষ্যায় তৃতীয় দফায় দ্বিতীয় দিনের মত উচ্ছেদ অভিযান চালানো হয়৷

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, নদীর একটি অংশ দখল করে গুদাম গড়ে তোলায় হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। এছাড়া নদীর তীর দখল করে গড়ে উঠা অবৈধ বালু ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করে তাদের মালামাল জব্দ করে নিলামে বিক্রি করে দেয়া হয়েছে।

বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান, শীতলক্ষ্যার তীর দখল করে গড়ে উঠা সব ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে নদীকে দখল মুক্ত করা হবে। দখল্কারীরা যতো প্রভাব শালী হোক কাউকে ছাড় দেয়া হবে না। আগামী রবিবার পর্যন্ত চারদিন ব্যাপী উচ্ছেদ অভিযান চলবে।

এ সময় বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মো. শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন৷

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ