শনিবার ২২ ফেব্রুয়ারি, ২০২০

অবশেষে নারায়ণগঞ্জে আসছেন আজহারী

বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর ২০১৯, ১৭:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নানা আলোচনার অবসান ঘটিয়ে অবশেষে প্রশাসনের ছাড়পত্র পেয়ে নারায়ণগঞ্জের বন্দরে এক ওয়াজ মাহফিলে আসছেন জনপ্রিয় ও আলোচিত ইসলামী বক্তা ড. মাওলানা মিজানুর রহমান আজহারী। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাতে বন্দরের মুছাপুর ইউনিয়নের পশ্চিমপাড়া জামে মসজিদ যুব সংগঠন ও এলাকাবাসীর উদ্যোগে তাফসিরুল কুরআন ওয়াজ ও দোয়ার মাহফিলে আসবেন তিনি।

গত বুধবার পর্যন্ত আজহারীর আগমন নিয়ে উত্তেজনা তৈরি হলে আইনশৃঙ্খলা রক্ষার খাতিরে পুলিশ প্রশাসন আজহারীর আগমনে নিষেধাজ্ঞা জানান। তবে বৃহস্পতিবার বিকেলে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, শর্তসাপেক্ষে মাওলানা মিজানুর রহমান আজহারীকে বন্দরে ওয়াজ করার অনুমতি দেওয়া হয়েছে। তবে পরিস্থিতি মোকাবেলায় সবরকমের প্রস্তুতি রয়েছে পুলিশের।

ওসি বলেন, ওয়াজে কোন ধরণের বিতর্কিত কিংবা উস্কানিমূলক কথাবার্তা বলা যাবে না এমন শর্তসাপেক্ষে তাকে আসার অনুমতি দেয়া হয়েছে। আইনশৃঙ্খলার অবনতি হয় এমন কোন অবস্থা যাতে তৈরি না হয় সেজন্য প্রস্তুত রয়েছে পুলিশ। ওয়াজকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এদিকে ওয়াজ মাহফিলের আয়োজকরা জানান, গতকালও মাওলানা মিজানুর রহমান আজহারীর আগমন নিয়ে ধোয়াশা থাকলেও নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের সুপারিশে প্রশাসন তার আগমনে অনুমতি দিয়েছে। আজহারীর আগমনে তার ভক্তদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস ও উদ্দীপনা দেখা দিয়েছে।

প্রসঙ্গত, আলোচিত এই ইসলামী বক্তার আগমন নিয়ে সুন্নি জামায়াত অনুসারীরা বিরোধীতা করেন। আহলে সুন্নত ওয়াল জামায়াতের নেতা মাওলানা তামিম বিল্লাহর নেতৃত্বে গত মঙ্গলবার মিজানুর রহমান আজহারীর বিরুদ্ধে বন্দরে ঝাড়– মিছিল করেন তারা।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ