বৃহস্পতিবার ২৪ অক্টোবর, ২০১৯

অপহরণের ৩০ ঘন্টা পর উদ্ধার তোলারাম কলেজ শিক্ষক

শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রাজধানীর কল্যাণপুরের বাসা থেকে বের হওয়ার পর অপহৃত সরকারি তোলারাম কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক সারোয়ার জাহান কিরণ ৩০ ঘন্টা পর বিধ্বস্ত অবস্থায় উদ্ধার হয়েছেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ভোরে মিরপুর ৬০ ফিটের দক্ষিণ মণিপুর এলাকা থেকে তাকে উদ্ধার করে র‌্যাব-৪ এর একটি দল। এ সময় আটক করা হয়েছে অপহরণকারী চক্রের ৫ সদস্যকে।

এর আগে গত বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় কল্যাণপুরের বাসা থেকে বের হয়ে অপহৃত হন তিনি।

এ ঘটনায় আটককৃতরা হলো- মোরশেদ (৩৩), ফাহিম সাদমান (১৯), নাফিজ খান (১৯), শাহনাজ নাজনীন (৩৫) ও সাবিনা নাজনীন (২৮)।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-১) মেজর কাজী সাইফুদ্দিন আহমেদ গণমাধ্যমকে জানিয়েছেন, সারোয়ার জাহান কিরণের পরিবার বৃহস্পতিবার সকালে র‌্যাব-৪ এর কাছে নিখোঁজের বিষয়ে অভিযোগ জানালে আমাদের আভিযানিক টিম অভিযানে নামে।

তিনি বলেন, অপহরণের পর সারোয়ার জাহানের মোবাইল থেকেই মুক্তিপণের টাকা চাওয়া হচ্ছিল। এক পর্যায়ে তার মোবাইলও বন্ধ পাওয়া যায়। পরে আমরা তথ্য ও প্রযুক্তির সহায়তায় মিরপুরের ৬০ ফিট রাস্তার পাশে দক্ষিণ মণিপুরের একটি বাসা থেকে তাকে উদ্ধার করি। এ সময় সংঘবদ্ধ অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়।

মেজর সাইফুদ্দিন আরও বলেন, উদ্ধার সারোয়ার জাহান খুবই বিধ্বস্ত অবস্থায় আছেন। তাকে মুক্তিপণের জন্য মারধর করা হয়েছে এবং ২৪ ঘণ্টার বেশি সময় ঘুমাতে দেওয়া হয়নি। আমরা এখন তাকে বিশ্রামে রেখেছি। পরে তার কাছ থেকে ঘটনার বিস্তারিত জানা যাবে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তিনি কল্যাণপুরের বাসা থেকে বের হয়ে ৬০ ফিটের রাস্তায় উঠলে তাকে মাইক্রোবাসে তুলে নেয় সংঘবদ্ধ অপরাধীচক্রের সদস্যরা। আটক পাঁচজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ