বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯

অপরাধী যত বড় নেতাই হোক শাস্তি পেতে হবে: আনোয়ার

শুক্রবার, ২ আগস্ট ২০১৯, ২২:৫০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আওয়ামী লীগে অপরাধীদের কোন স্থান নেই মন্তব্য করেছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন। তিনি বলেন, অপরাধী সব সময়ই অপরাধী। তাই আমি বলব অপরাধী যেই হোক যত বড় নেতাই হোক তাকে শাস্তি পেতেই হবে। যদি এটা না হয় তাহলে এ সরকারের ভাবমূর্তী নষ্ট হবে।

শুক্রবার (২ আগস্ট) দুপুরে বন্দর প্রেস ক্লাবের সামনে মশক নিধণ ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ। আমার নেত্রী বলেছেন আওয়ামী লীগ একটি বড় দল। এ দলের রাজনীতিতে অন্তর্ভুক্ত হতে হলে স্বচ্ছ ও পরিস্কার থাকতে হবে। তাই আমরা আওয়ামী লীগকে এমন সংগঠন উপহার দিতে চাই যে সংগঠনে কোন মাদক ব্যবসায়ী থাকবে না, কোন ভূমিদস্যু ও চাঁদাবাজ থাকবে না। অতএব আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল দল। এ দলে কোন বিতর্কিত লোকদের জায়গা হবেনা।

এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা গনি মিয়া, যুগ্ম সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন, নাসিক ২১নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সামসুল হাসান, রাশিদা বেগম প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ