বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

অনুপ্রবেশকারীরা দলে ঢুকেই ক্ষতি করবে: সাইফউল্লাহ বাদল

রবিবার, ৩ নভেম্বর ২০১৯, ২২:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, দেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দলে শুদ্ধি অভিযান চালাচ্ছেন। এ অভিযানে অপরাধকারী কেউ ছাড় পাচ্ছে না। দলের নাম ভেঙ্গে কেউ অপরাধ করবে তা কিছুতেই শেখ হাসিনা তা মেনে নিবে না। সুতরাং আমি শেখ হাসিনার একজন কর্মী হিসাবে বলতে চাই কেউ দলের সদস্য হয়েও অপকর্ম করলেও ছাড় পাবেন না। তাছাড়া আমাদের দলের অনুপ্রবেশকারীদের সর্ম্পকে সচেতন হতে হবে। কারণ এই অনুপ্রবেশকারীরা দলে ঢুকেই ক্ষতি করবে। যার দায় দলকে পোহাতে হয়।

রোববার (৩ নভেম্বর) বিকালে কাশীপুর হাটখোলা মাঠে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলের নতুন সদস্যদের উদ্দেশ্যে সাইফউল্লাহ বাদল বলেন, এখন আর খারাপ কাজ করে এমন কেউ দলে থাকতে পারবে না। কাজেই যারা আজ দলে নতুন সদস্য হবেন তাদের দ্বারা যাতে দলের বদনাম না হয়, তারা যেন কোন খারাপ কাজে লিপ্ত না হন সেদিকে খেয়াল রাখতে হবে। আর আপনারা অবশ্যই খেয়াল রাখবেন বিএনপি-জামাতের কোন লোক যাতে আওয়ামী লীগের সদস্য হতে না পারে কারণ তারা ছদ্মবেশে ঢুকে অপকর্ম করবে, আমাদের দলের বদনাম করবে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথি আওয়ামী লীগের সদস্যদের কার্ড তুলে দেন। এছাড়াও ইউনিয়নের ৯টি ওয়ার্ডে আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন, দপ্তর সম্পাদক মোমেন শিকদার, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ সাত্তার, সাংগঠনিক সম্পাদক গিয়াসউদ্দিন, হুমায়ন কবির রতন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এমএ মান্নান, কাশিপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, আওয়ামী লীগ নেতা সরদার সালাউদ্দিন, কাশীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান শ্যামল, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শামীম আহমেদ, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এ মান্নান, সহসভাপতি শরীয়ত উল্লাহ বাবু, যুবলীগ নেতা ও ইউপি সদস্য মেজবাউর রহমান পলাশ, আওয়ামী লীগ নেতা নুরুল আমিন, সাহাবুদ্দিন আহমেদ প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ